bangla news

শার্শায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২০

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ১:৪৭:৫৬ পিএম
দুর্ঘটনাকবলিত ২ বাস। ছবি- বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত ২ বাস। ছবি- বাংলানিউজ

বেনাপোল (যশোর): কুয়াশায় শার্শা উপজেলার হাড়িখালী এলাকায় পিকনিকের বাস ও লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লোকাল বাসটির চালক নিহত এবং পিকনিকের বাসের অন্তত ২০ জন আহত হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে নাভারন-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নাভারন হাইওয়ে পুলিশ জানায়, ঘন কুয়াশার কারণে সকালে হাড়িখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই লোকাল বাস চালকের মৃত্যু হয়েছে। তবে তার পরিচয় এখনো জানা যায়নি।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) সুকদেব রায় বাংলানিউজকে  জানান, সাতক্ষীরা কলারোয়ার বুঝতলা বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা গ্রীন বাংলা পরিবহনের একটি বাসে করে নাটোরের রাণীভবানী রাজবাড়ীতে  পিকনিকে যাচ্ছিলেন। পথে হাড়িখালী এলাকায় যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী লোকাল একটি বাসের সঙ্গে পিকনিকের বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাস চালকের মৃত্যু হয়েছে এবং পিকনিকের বাসের অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ও প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বেনাপোল যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 13:47:56