ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে সড়কে গাছ ফেলে ডাকাতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
সিলেটে সড়কে গাছ ফেলে ডাকাতি ছবি: প্রতীকী

সিলেট: সিলেটের বিয়ানীবাজার-জকিগঞ্জ রোডের জিরোপয়েন্টের উপকণ্ঠে চরিয়ায় সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে এ ঘটনা ঘটে।

ডাকাতরা সড়কে প্রতিবন্ধক সৃষ্টি করে যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ও বেশ কয়েকটি সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুটপাট করে।

ডাকাতির কবলে পড়া লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, ১৮/২০ জনের ডাকাতদল সড়কে গাছ ফেলে যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে।

এ সময় বাস, প্রাইভেটকার ও বেশকিছু অটোরিকশাচালক ও যাত্রীদের মারধর করে মোবাইলফোন ও টাকা, স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভুক্তভোগী মামুনুর রশিদ খান ও লন্ডন প্রবাসী শেখ আবু ফয়ছল বলেন, অনেক গাড়িকে দাঁড় করিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের সঙ্গে থাকা সবকিছু ছিনিয়ে নিয়েছে। ডাকাতরা নারী যাত্রীদের ব্যবহৃত বেশ কিছু স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।  

মামুনুর রশিদ খানকে মারধর করে তার মোবাইলফোন, টাকা এবং লন্ডন প্রবাসীর মোবাইলফোন সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশের টহল দল ঘটনাস্থলে পৌঁছানোর আগে ডাকাতরা পালিয়ে যায়।

ডাকাতির শিকার মামুনুর রশিদ খান আরও বলেন, ডাকাতরা চরিয়া গ্রামের দিকে পালিয়ে যায়।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির ঘটনায় যারা জড়িত তাদের আটকে আমাদের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।