ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় ‌‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সর্দার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
মাগুরায় ‌‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সর্দার নিহত

মাগুরা: মাগুরা সদরের বরুনাতৈল গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সর্দার নিহত হয়েছেন। 

বুধবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে বরুনাতৈল গ্রামের মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, অভ্যন্তরীর কোন্দলের জের ধরে দুই দল ডাকাতের মধ্যে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, ভোরে গুলিবিনিময়ের শব্দ শুনে সদরের ররুনাতৈল গ্রামবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে একাধিক দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার হয়েছে।

তিনি আরও জানান, পরে খোঁজখবর নিয়ে পুলিশ জানতে পারে নিহত দুইজন হচ্ছেন ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী গ্রামের গফুর মন্ডলের ছেলে ডাকাত সর্দার লাভলু মন্ডল (৪০) ও একই জেলার বোয়ালমারীর এলাকার অপর ডাকাত সর্দার দাউদ হোসেন (৩৮)। নিহত দুইজনের নামে ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ি, নড়াইল ও মাগুরার বিভিন্ন থানায় একডজনের বেশি ডাকাতিসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।