ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে এক বেওয়ারিশ লাশের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
নীলফামারীতে এক বেওয়ারিশ লাশের দাফন সম্পন্ন নীলফামারীতে এক বেওয়ারিশ লাশের দাফন সম্পন্ন: ছবি-বাংলানিউজ

নীলফামারী: নীলফামারী সদর আধুনিক হাসপাতাল চত্বরে এক বেওয়ারিশ (৬৭) ব্যক্তির মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৮ ফেব্রয়ারি) বিকালে বাদ আসর ওই লাশের দাফন সম্পন্ন হয়।  

নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম জানান, গত অক্টোবর মাসে দারোয়ানী সুতাকল এলাকা থেকে পুলিশ রাতে ডিউটি করার সময় গুরুতর অসুস্থ অবস্থায় লোকটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

 

তিনি বলেন, ওই ব্যক্তি সুস্থ হওয়ার পর হাসপাতালের আশেপাশে থাকতো। বেওয়ারিশ অবস্থায় গতকাল সোমবার (১৭ ফেব্রয়ারি) রাতে তার  মৃত্যু হয়।

নীলফামারী কেন্দ্রীয় কবরস্থানের কবর খোদক কহিনুর রহমান বলেন, সিভিল সার্জন ও স্থানীয় প্রশাসনের সহযোগিতায় ওই বেওয়ারিশ লাশের দাফন সম্পন্ন করা হয়েছে। দাফনের যাবতীয় খরচ হাসপাতাল কর্তৃপক্ষ বহন করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মো. রাশেদুজ্জামান জানান, হাসপাতাল কর্তৃপক্ষ তার দাফনের ব্যবস্থা করেছে। আমরা অনেক চেষ্টা করেও তার আত্মীয়-স্বজনের সন্ধান না পাওয়ায় পুলিশের উপস্থিতে আজ (মঙ্গলবার) বিকালে নীলফামারী কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

নীলফামারী থানার ওসি মমিনুল ইসলাম বলেন, বিকালে রংপুর পুলিশ ব্যুরো অব ইভেস্টকেশনের (পিআইবি) পরিদর্শনের পর তার দাফন করা হয়েছে।  

তিনি জানান, বেওয়ারিশ হওয়ায় তার আঙুলের ছাপ সংগ্রহ করে (জাতীয় পরিচয় পত্র অনুযায়ী) আইন শৃঙ্খলা বাহিনী তদন্ত করবে।

বাংলাদেশ সময়: ০৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমএ/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad