ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নারায়ণগঞ্জে কিশোর শ্রমিক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
নারায়ণগঞ্জে কিশোর শ্রমিক নিখোঁজ প্রতীকি ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার একটি হোসিয়ারী কারখানার কিশোর শ্রমিক নিখোঁজ রয়েছে। সন্ধান পেলে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য আহ্বান জানিয়েছে স্বজনেরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) এ ঘটনায় পুলিশের সহায়তা চেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছে নিখোঁজের চাচা মাসুদ রানা।

নিখোঁজ কিশোর হলো নওগাঁ মান্দা থানার গৌবিন্দপুর এলাকার মো. আরিফ সরদারের ছেলে মো. আতিকুর রহমান (১৫)।

সে দেওভোগ এলাকার ইলিয়াসের দর্জি কারখানার হেলপার।

সাধারণ ডায়েরির বরাত দিয়ে নিখোঁজের চাচা মাসুদ রানা জানান, সপ্তাহের ছুটির দিনে কারখানার আশে পাশে ঘুরতে যেতো আতিকুর। আর সন্ধ্যায় কারখানায় চলে আসতো। কিন্তু গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ছুটির দিন বিকেল ৩টায় কারখানা থেকে বের হয়ে শেখ রাসেল নগর পার্কে ঘুরতে যায় সে। সেখানে অনেক্ষণ থাকার পর রাত হয়ে গেলেও আতিকুর কারখানায় ফিরে আসেনি। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

ওই সময় আতিকুর রহমানের পরনে ছিল, সবুজ রঙের একটি টি-শার্ট (গেঞ্জি) ও একটি কালো-সাদা জিন্স প্যান্ট। তার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। যোগাযোগ করতে ০১৭৯৯০০৩৬০৯ নাম্বারে কল দিন।

নিখোঁজের বাবা আরিফ সরদার বলেন, ‘আতিকুর শেখ রাসেল পার্কে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছে। সে ওখানে তেমন কাউকে ভালোভাবে চিনেও না। তেমন বন্ধু বান্ধবও নেই। রাস্তা ভুলে নিজেই কোথাও চলে গেছে নাকি, কেউ তুলে নিয়ে গেছে কিছু বুঝতে উঠে পারছি না। আমি আমার ছেলেকে ফিরে পেতে সকলের সহযোগিতা চাই। কেউ যদি আমার ছেলেকে কোথাও দেখে থাকেন তাহলে তাকে ধরে রেখে আমাদের ফোনে জানান। আমরা অনেক গরিব তাই ছেলেকে কাজে দিয়েছিলাম। ছেলেটাই আমার একমাত্র সম্পদ। ’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির বলেন, ‘এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। ’ 

বাংলাদেশ সময়: ০৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমআরপি/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa