bangla news

দুই ব্যবসায়ীকে জেল জরিমানা, ৩ শত কেজি পলিথিন জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ২:৪২:৩১ এএম
অভিযান পরিচালনা করছেন ভ্রাম্যমান আদালত: ছবি-বাংলানিউজ

অভিযান পরিচালনা করছেন ভ্রাম্যমান আদালত: ছবি-বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে পলিথিন মজুদ ও বিক্রির দায়ে মজিবুর রহমান (৪৫) নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিতে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

একই সময়ে ভ্রাম্যমাণ আদালত অপর ব্যবসায়ী শফিকুল ইসলাম জনিকে (২৮) ২০ হাজার টাকা জরিমানা করেন। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এ দণ্ড ও জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা। 

দণ্ডপ্রাপ্ত মজিবুর জেলা শহরের বত্রিশ এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং অর্থদণ্ড প্রাপ্ত শফিকুল কিশোরগঞ্জ সদর উপজেলার কালটিয়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। 

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়া, কিশোরগঞ্জ পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মো. আবু সাঈদ প্রমুখসহ র‌্যাব, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত কিশোরগঞ্জ শহরের বড় বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় অবৈধ পলিথিন মজুদ ও বিক্রির করার দায়ে মজিবুর স্টোরের মালিক মজিবুর রহমানকে আটক করা হয়। পরে অপরাধ স্বীকার করায় তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ড দেওয়া হয়। 

এছাড়াও একই সময়ে ব্যবসায়ী শফিকুল ইসলাম জনিকে (২৮) বিশ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে ৩ শত কেজি পলিথিন জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
কেএআর/ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 02:42:31