bangla news

রাজধানীতে গ্যাসের আগুনে দুই যুবক দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ১০:৫৬:০৩ পিএম
আগুনে দগ্ধ যুবক: ছবি-বাংলানিউজ

আগুনে দগ্ধ যুবক: ছবি-বাংলানিউজ

ঢাকা: রাজধানীর শ্যামপুর ঢাকা ম্যাচ ফ্যাক্টরি এলাকার একটি বাসায় গ্যাসের আগুন থেকে হাফিজুল (২০) ও মো. সজিব (২৪) নামের দুই ওয়ার্কশপ কর্মচারী দগ্ধ হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধদের প্রতিবেশি মো. জাকির জানান, তারা দু’জন ঢাকা ম্যাচ এলাকার একটি লেদ ওয়ার্কশপ কর্মচারী। থাকেন ওই এলাকারই একটি টিনসেড বাসায়। বিকেলে কাজ শেষে তারা দু’জন বাসায় যায়। এরপর যায় রান্নাঘরে রান্নার জন্য। সেখানে চুলায় আগুন জ্বালাতেই চুলা থেকে গ্যাসের লাইনটি ছুটে গিয়ে গ্যাসের বিস্ফোরণ হয়। এতে দু’জনই দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

হাফিজুলের বাবার নাম ইসমাইল হোসেন। তার বাড়ি খুলনার পাইকগাছা উপজেলায়। আর সজিবের বাবার নাম মো. রিপন মিয়া। তার বাড়ি শরিয়তপুর নড়িয়া উপজেলায়। ঢাকা ম্যাচ এলাকায় মেজবাহ উদ্দিনের বাড়িতে থাকতো দু’জন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, তাদের দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’জনেরই হাত, মুখ, পা-সহ শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এজেডএস/ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 22:56:03