ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাপান সম্রাটের জন্মদিনে বসুন্ধরা এমডির শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
জাপান সম্রাটের জন্মদিনে বসুন্ধরা এমডির শুভেচ্ছা

ঢাকা: জাপান সম্রাট নারুহিতোর জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অভ্যর্থনা অনুষ্ঠানে অংশ নেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। তিনি এ সময় জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতোকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

জাপানের সম্রাট নারুহিতোর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাপান দূতাবাসে এক অভ্যর্থনার আয়োজন করা হয়। এতে বিভিন্ন দেশের কূটনীতিক, রাজনীতিক, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা অংশ নেন।

অভ্যর্থনা অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, তার সহধর্মিণী ও বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহানকে নিয়ে যোগ দেন। এ সময় জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো তাকে স্বাগত জানান। এমডি সায়েম সোবহান জাপানের রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে মতবিনিময় করেন।  

ছবি: বাংলানিউজঅভ্যর্থনা অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ভারত, সুইজারল্যান্ড, ব্রাজিল, থাইল্যান্ড, ফিলিস্তিন, নেপাল প্রভৃতি দেশের রাষ্ট্রদূতদের সঙ্গেও মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
টিআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।