bangla news

সৈয়দপুরে ১.৬৭ একর খাস জমি উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ৯:৩৮:৪২ পিএম
খাস জমি উদ্ধারে অভিযান, ছবি: বাংলানিউজ

খাস জমি উদ্ধারে অভিযান, ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে অভিযান চালিয়ে এক দশমিক ৬৭ একর খাস জমি উদ্ধার করা হয়েছে। যার অনুমানিক বাজার মূল্য কোটি টাকা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে উদ্ধার করা ওই জমিতে লাল নিশান টাঙিয়ে দেওয়া হয়েছে।

ভূমি অফিস সূত্রে জানা যায়, উপজেলার কয়া মৌজার দলবাড়ি এলাকায় ১ দশমিক ৬৭ একর খাস জমি দীর্ঘদিন ধরে বেদখলে ছিলো। যা ভোগদখল করে আসছিল ধলাগাছ মাঝাপাড়া এলাকার ছোবহান, রমজান ও মশিউর। অভিযান চালিয়ে ওই জমি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা। জমির আরএস খতিয়ান নম্বর-১, দাগ নম্বর-১২৭৫৫, ১২৭৫৯ ও ১২৭৬১।

অভিযানে উপস্থিত ছিলেন সিনিয়র সৈয়দপুর উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিস, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার রিপন কুমার প্রামাণিকসহ অন্যান্য কর্মচারী এবং সৈয়দপুর থানার পুলিশ সদস্যরা।

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার জানান, এর আগেও খাস জমি উদ্ধার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 21:38:42