bangla news

বগুড়ায় সওজের অবৈধ স্থাপনা উচ্ছেদ, অভিযানে বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ৮:৪৪:২৫ পিএম
অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বগুড়া: শাজাহানপুরে সড়ক ও জনপদ বিভাগ (সওজ) বগুড়ার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এ সময় বাধা প্রদান করায় তিন ব্যক্তিকে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার দ্বিতীয় বাইপাস সড়ক বেতগাড়ী সুজাবাদ এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালে বাধা প্রদান করায় আব্দুল গফুর, দুলাল হোসেন দুলু ও টিক্কা নামে তিন ব্যক্তিকে আটক করা হয়। পরে ভূল স্বীকার করায় ভ্রাম্যমান আদালতে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুবুর রহমান ফারুকী এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় সওজ বগুড়ার নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে সহযোগিতা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ফারুকী বাংলানিউজকে জানান, সুজাবাদ এলাকায় বাইপাস সড়কের দুই পাশে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযান চলাকালে সরকারি কাজে বাধা দেওয়ায় তিনজনকে আটক করা হয়েছিল। পরে ভুল স্বীকার করে অসদাচরণের জন্য মুচলেকা দেওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
কেইউএ/এজে

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 20:44:25