ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রাম পলিটেকনিকে ক্লাসের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
কুড়িগ্রাম পলিটেকনিকে ক্লাসের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে ক্লাসের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে ২য় শিফটের ক্লাসের দাবিতে গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত পলিটেকনিক ইনস্টিটিউট চত্বরে ২য় শিফটের শিক্ষার্থীরা এ কর্মসূচিতে অংশ নেন।

সমাবেশে শিক্ষার্থীরা দাবি করেন, সেমিস্টার ফি নিয়মিত দিয়ে আসলেও শিক্ষক সংকট ও ২য় শিফটের ক্লাস বাবদ শিক্ষকদের সম্মানী বন্ধ থাকার অজুহাতে শিক্ষকদের কর্মবিরতির কারণে জানুয়ারি মাস থেকে প্রায় দু’হাজার শিক্ষার্থীর ক্লাস বন্ধ রয়েছে।

শিক্ষকদের সমস্যার কারনে তারা ক্লাস থেকে বঞ্চিত হচ্ছেন।  

সব সমস্যার দ্রুত সমস্যা সমাধান করে ২য় শিফটের ক্লাস চালু করার দাবি জানান বিক্ষোভাকারী শিক্ষার্থীরা।

কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকরা জানান, শিক্ষকদের দাবি আদায়ে কেন্দ্রীয় সিদ্ধান্তের কারণে তারা ২য় শিফটের ক্লাস বন্ধ রেখেছেন। কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত ক্লাস নিতে অপারগতা প্রকাশ করেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এফইএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।