ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলা ভাষার শুদ্ধ ব্যবহারের দাবিতে শিশুদের বর্ণ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
বাংলা ভাষার শুদ্ধ ব্যবহারের দাবিতে শিশুদের বর্ণ মিছিল বরিশালে শিশুদের বর্ণ মিছিল। ছবি: বাংলানিউজ

বরিশাল: বাংলা ভাষার শুদ্ধ ব্যবহার ও সর্বত্র বাংলা ব্যবহারের দাবি জানিয়ে বরিশালে বর্ণ মিছিল ও ভাষা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নগরের এ.কে ইনস্টিটিউট প্রাঙ্গনে এ বর্ণ মিছিল ও ভাষা সমাবেশের উদ্বোধন করেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।  

সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘দুঃসাহসী’র (দি অডেশাস) আয়োজনে ও এ.কে ইনস্টিটিউটের সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম, বরিশাল সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক শাহ সাজেদা, খেয়ালী গ্রুপ থিয়েটার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম মাসউদ বাবলু ও এ.কে ইন্সটিটিউটের প্রধান শিক্ষক এইচ এম জসিম উদ্দিন।

 

দি অডেশাসের সংগঠক সাঈদ পান্থের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এ.কে ইনস্টিটিউটের সহকারী প্রধান শিক্ষক বশির আহমেদ, বরিশাল খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এলর্বাট রিপন বল্লভ, সংগঠক সাজ্জাদ নয়ন, দি অডেশাসের সাধারণ সম্পাদক সানজিদা বৃস্টি পপি, সহ সভাপতি দুর্জয় সিংহ জয়, সৌরভ কর্মকার, শুভ সিকদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad