bangla news

মায়ের মৃত্যুর পর চলে গেলেন দগ্ধ ছেলে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ১১:৪৯:১৯ এএম
ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন একজন দগ্ধ ব্যক্তি। ছবি: বাংলানিউজ

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন একজন দগ্ধ ব্যক্তি। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় এই নিয়ে দুইজনের মৃত্যু হলো। মৃত ব্যক্তির নাম কিরণ মিয়া। কিরণের শরীরের ৭০ শতাংশ পোড়া ছিলো।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় কিরণের মৃত্যু হয়।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিরণের মা নুরজাহান বেগমের মৃত্যু হয়। 

নিহতের বোনজামাই মোহাম্মদ ইলিয়াস বাংলানিউজকে জানান, সোমবার ভোরে বাসার চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে চার রুমে আগুন ছড়িয়ে পড়ে। এতে হিরণ ও তার স্ত্রী মুক্তা এবং তাদের মেয়ে লিজাসহ আটজন দগ্ধ হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সোয়া ১১টার দিকে কিরণের মা নুরজাহানের মৃত্যু হয়। রাত ১২টার দিকে মৃত্যু হয় কিরণের। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোমবার রাতে কিরণের মৃত্যু হয়। তার মরদেহ ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এজেডএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 11:49:19