ঢাকা, রবিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

জাতীয়

আশুলিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
আশুলিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় প্রায় ৬ শত পিস ইয়াবাসহ মাদক বিক্রতা মো. আরিফুল ইসলাম (৩২) নামের এক জনকে আটক করেছে র‌্যাব-৪।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা।

এর আগে সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার পল্লী বিদ্যুতের পূর্ব ডেন্ডাবর এলাকার হাজী রিয়াজ উদ্দিন মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক আরিফুল ইসলাম যশোর জেলার বাঘারপাড়া থানার কেবশপুর গ্রামের বাসিন্দা। তিনি পল্লী বিদ্যুত এলাকার আর.ই.বি রোডের আনোয়ারের বাড়িতে ভাড়া থাকতেন।

সিপিসি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পল্লী বিদ্যুতের পূর্ব ডেন্ডাবর এলাকায় দুপুরে অভিযান পরিচালনা করে আরিফুল ইসলামকে ৫৯১ পিস ইয়াবা ও একটি মোবাইলসহ আটক করা হয়। সে বিভিন্ন স্থান থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa