bangla news

২৯ বছর পর গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৮:৪৮:০৫ পিএম
নারায়ণগঞ্জে ২৯ বছর পর গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মতিন। ছবি- বাংলানিউজ

নারায়ণগঞ্জে ২৯ বছর পর গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মতিন। ছবি- বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ২৯ বছর পর স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মতিনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বদলপুর গ্রাম থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। মতিন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে। তার নিহত স্ত্রী জান্নাত একই ইউনিয়নের হাজীর টেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে।

পুলিশ জানায়, ১৯৮৮ সালে উপজেলার হাজীরটেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে জান্নাত হত্যার দায়ে আড়াইহাজার থানায় একটি মামলা হয়। ওই মামলায় ১৯৯১ সালে দ্রুত বিচার ট্রাইবুনালে যাবজ্জীবন সাজা হয় নিহত জান্নাতের স্বামী মতিনের। কিন্তু মতিন পলাতক ছিলেন। আদালত তাকে ধরতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, সাজা ঘোষণার পর থেকে গত ২৯ বছর ধরে পলাতক ছিলেন মতিন। পরিচয় গোপন করে নিজের গ্রাম ছেড়ে বদলপুর গ্রামে বসবাস করে আসছিলেন তিনি। অবশেষে সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এমআরপি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 20:48:05