bangla news

আগৈলঝাড়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৬:২৫:৩৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের রামানন্দের আঁক গ্রামের পরিমল মজুমদারের মেয়ে ও রামানন্দের আঁক মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী কেয়া মজুমদারকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রেম নিবেদন করে আসছিল ডুমুরিয়া গ্রামের পলাশ জয়ধরের বখাটে ছেলে প্রশান্ত জয়ধর। তার প্রেমে সারা না দেওয়ায় গত বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) স্কুলে যাওয়ার পথে কেয়াকে অপহরণ করে নিয়ে যায় বখাটে প্রশান্তসহ দু-তিনজনের একটি দল।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা পরিমল মজুমদার বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনিরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা যাওয়ার সময় গৌরনদী উপজেলার বার্থী বাসস্ট্যান্ড থেকে রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেন। এসময় অপহরণকারী প্রশান্তকেও পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সোমবার দুপুরে গ্রেফতার অপহরণকারীকে বরিশাল আদালতে ও উদ্ধার স্কুলছাত্রীকে জবানবন্দির জন্য পাঠানো হয়। 

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এমএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 18:25:33