ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু পরিবারে কিশোরীর আত্মহত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
শিশু পরিবারে কিশোরীর আত্মহত্যার চেষ্টা

লালমনিরহাট: লালমনিরহাট সরকারি শিশু পরিবারের এক কিশোরী নুরী আক্তার (১৪) সাবানের গুড়া খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

আহত নুরী আক্তার রাজশাহী বেবী হোম থেকে লালমনিরহাট শিশু পরিবারে বসবাস করছে।

শিশু পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, সমাজসেবা মন্ত্রণালয় পরিচালিত লালমনিরহাট সরকারি শিশু পরিবারে থেকে লেখাপড়া করছে কিশোরীর নুরী আক্তার। সোমবার দুপুরে সাবানের গুড়া খেয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। খবর পেয়ে সেখানকার দায়িত্বরতরা তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় নুরীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।  

লালমনিরহাট সরকারি শিশু পরিবারের তত্ত্বাধায়ক মকবুল হোসেন বাংলানিউজকে বলেন, মেয়েটি মানসিক ভারসম্যহীন। এর বাইরে তিনি কোনো মন্তব্য করনি।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বাংলানিউজকে বলেন, মেয়েটি সাবান গুড়া খেয়ে অসুস্থ হয়েছে বলে শুনেছি। তার চিকিৎসা চলছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।