ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেন্দিগঞ্জে হত্যা-ডাকাতি মামলার ২ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
মেহেন্দিগঞ্জে হত্যা-ডাকাতি মামলার ২ আসামি গ্রেফতার

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে হত্যা ও ডাকাতির মামলার দুই ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

তারা হলেন- উপজেলার দড়িচর খাজুরিয়া এলাকার বাসিন্দা মৃত কাঞ্চন দেওয়ানের ছেলে নান্নু দেওয়ান (৩২) ও এলাকার আব্দুর রব দেওয়ানের ছেলে জলিল দেওয়ান (৩০)।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৮ সদর দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৬ ফেব্রুয়ারি) মেহেন্দীগঞ্জের দড়িচর খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি নান্নু দেওয়ান ও জলিল দেওয়ানকে গ্রেফতার করা হয়েছে। আসামিরা নিজ এলাকাসহ আশপাশের এলাকায় হত্যা ও ডাকাতিসহ অন্যান্য অপরাধ করে আসছে। তাদের ভয়ে এলাকার লোকজন অতিষ্ঠ।  

আসামি নান্নু দেওয়ান ও জলিল দেওয়ানের বিরুদ্ধে মেহেন্দীগঞ্জ থানায় হত্যা ও ডাকাতিসহ তিনটি করে মামলা রয়েছে। র‌্যাবের ডিএডি শেখ মোফাচ্ছেল হক আসামীদের মেহেন্দীগঞ্জ থানায় ওয়ারেন্ট মূলে হস্তান্তর করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।