ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুয়ায় গণপিটুনিতে ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
কচুয়ায় গণপিটুনিতে ডাকাত নিহত

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলায় গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় (৩৫) এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

আহতরা দু’জন হলেন- কচুয়া উপজেলার বারইখালি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) ও মহাসিন হাওলাদার (৩৬)।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাকির হাওলাদার বাংলানিউজকে বলেন, ভোরে পাঁচ থেকে ছয়জনের একটি ডাকাত দল উপজেলার সোমেদ হাওলাদারের বাড়িতে ঢুকেন। এ সময় তারা বাড়ির সবাইকে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান। বাড়ির সবার চিৎকার শুরু করলে গ্রামবাসী ধাওয়া করে একজনকে আটকের পর গণপিটুনি দেয়। এতে তিনি গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ডাকাতদের ধরতে গিয়ে স্থানীয় দুই যুবক আহত হয়েছেন বলেও জানান ইউপি সদস্য জাকির।

এ ঘটনার পর বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সর্দার ইকবাল হোসেন বাংলানিউজকে বলেন, গ্রামবাসীর গণপিটুনিতে আহত ডাকাত সদস্যকে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি ইকবাল।

বাংলাদেশ  সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।