bangla news

মঠবাড়িয়ায় শ্লীলতাহানির চেষ্টায় যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ১০:২৯:৪৪ এএম
পুলিশের হাতে আটক মিরাজ গাজী, ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে আটক মিরাজ গাজী, ছবি: বাংলানিউজ

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলশিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টায় মিরাজ গাজী (২০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মিরাজ গাজী উপজেলার ছোট শৌলা গ্রামের হানিফ গাজীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় স্থানীয় এক স্কুলশিক্ষিকা উপজেলা সদরের ইউআরসি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় ছোট শৌলা গ্রামে পৌঁছলে প্রতিবেশী মিরাজ গাজী তার শ্লীলতাহানির চেষ্টা করে। পরে সেখান থেকে তিনি দ্রুত বাড়িতে গিয়ে স্থানীয় ভগিরথপুর পুলিশ ফাঁড়িতে জানান। পরে রাতেই পুলিশ মিরাজ গাজীকে আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাসের ভ্রাম্যমাণ আদালতে নিজের দোষ স্বীকার করেন মিরাজ গাজী। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 10:29:44