bangla news

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ১০:১৭:০১ এএম
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট। ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা রোধে বঙ্গবন্ধু সেতুর ওপর নিয়ন্ত্রিতভাবে গাড়ি ছাড়ায় সিরাজগঞ্জের মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে এ যানজটের সৃষ্টি হয়। 

সেতুতে ধীরে ধীরে যান চলাচল করায় যানজট কড্ডর মোড় ছাড়িয়ে নলকা এলাকা পর্যন্ত বিস্তৃত হয়েছে। এতে সিরাজগঞ্জের মহাসড়ক পুরো মহাসড়ক অচল হয়ে পড়েছে।

সয়দাবাদ এলাকার ব্যবসায়ী আশরাফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মহাসড়কে একটি গাড়িও চলাচল করছে না। যাত্রীরা গাড়ি থেকে নেমে সড়কে বসে রয়েছেন। সয়দাবাদ স্টেশন এলাকায় গানের আসর বসিয়েছেন যাত্রীরা।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে জানান, সকাল থেকে সেতুর টোলপ্লাজা বন্ধ থাকার কারণে যানজটের সৃষ্টি হয়েছে। টোলপ্লাজা স্বাভাবিক হলেই যান চলাচল স্বাভাবিক হবে বলে জানান তিনি।

.বঙ্গবন্ধু সেতু ট্রাফিক কন্ট্রোলার মাহবুবুর রহমান খান বাংলানিউজকে জানান, ঘন কুয়াশার কারণে সেতুর ওপর ১০০ মিটার দুরত্বের গাড়ি দেখা যাচ্ছে না। তাই দুর্ঘটনা রোধে সেতুর পশ্চিম দিক থেকে একটা ও পূর্ব দিক থেকে একটা করে গাড়ি ছাড়ছি।

ভোর সাড়ে ৫টার দিকে সেতুর ওপর কিছুই দেখা যাচ্ছিলো না। একটি করে গাড়ি সেতু পার করায় সেতুর পশ্চিম মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে বলেও জানান বঙ্গবন্ধু সেতু ট্রাফিক কন্ট্রোলার মাহবুবুর।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 10:17:01