bangla news

পিরোজপুরে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৭:২৮:০৯ এএম
আটক রোহিঙ্গা যুবক

আটক রোহিঙ্গা যুবক

পিরোজপুর: পিরোজপুরে ভুয়া ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে এসে মো. জামাল (২১) নামে এক রোহিঙ্গা যুবক আটক হয়েছেন। জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ তাকে রোববার (১৬ ফেব্রুয়ারি) আটক করেছে বলে রাতের ১১টার দিকে এক  প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে।

ডিবি পুলিশ সূত্র জানান, ওই যুবক রোববার পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে মো. জামাল, বাবা মো. মিজান শিকদার, মা শাহিনুর বেগম, সাং ভান্ডারিয়া, ২নম্বর ওয়ার্ড, থানা- ভান্ডারিয়া, জেলা- পিরোজপুরের ঠিকানা ব্যবহার করে সাধারণ পাসপোর্টের আবেদনপত্র জমা দেন। এতে তার আঙ্গুলের ছাপ দেওয়ার সময় জানা যায় সে মিয়ানমানের বাস্তুচুত্য নাগরিক। এ সময় পার্টপোর্ট অফিস তাকে রোহিঙ্গা সন্দেহ হলে সে সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ তাকে ওই রাতে জেলার ভান্ডারিয়া থেকে আটক করেন। 

গোয়েন্দা পুলিশ জানান, আটক ওই যুবক ভান্ডারিয়ার ঠিকানা ব্যবহার করে ইতোমধ্যে জাতীয়পরিচয় পত্র বের করেছেন। তার রিফিউজি নম্বর ১৩২২০১৮০১২০১৪৫৮৫২। তিনি সহ তার অপর ২ ভাই আবু তৈয়ব (১৩) ও আবু হায়াত (১০) সহ রুখাইয়া (২২), জামালিডা (১৬) ও সোমা (৮) ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসেন। তার অন্য ভাই-বোনেরা কক্সবাজার জেলার বালুখালী ক্যাম্পে অবস্থান করছে।

জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর হাসনাইন পারভেজ বাংলানিউজকে জানান, আটক ওই রোহিঙ্গা প্রথমে কৌশলে পালিয়ে গেলেও পরে তাকে রাত ৮টার দিকে ভান্ডারিয়া থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। 

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 07:28:09