bangla news

নাটোরে দুই বেকারির মালিককে লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৭:০৩:১৭ এএম
র‌্যাবের হাতে আটক দুই ব্যক্তি

র‌্যাবের হাতে আটক দুই ব্যক্তি

নাটোর: নাটোরে ভেজাল বেকারি পণ্য তৈরি ও বিক্রির দায়ে দুই কারখানা মালিককে এক লাখ টাকা জরিমানা করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। এরআগে রাত ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালতে তাদের অর্থদণ্ড এবং বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন, বড়াইগ্রাম উপজেলার জোনাইল এলাকার শিমুল (৩০) ও একই এলাকার আব্দুর রহিম (৬০)। এদের দু’জনকে ৫০ হাজার টাকা করে মোট এক লাখ টাকা জরিমানা করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল বাজারের দু’টি বেকারি কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এসএম জামিল আহম্মেদ ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  আনোয়ার পারভেজ যৌথ নেতৃত্ব দেন।

এসময় শিমুল বেকারির মালিক শিমুল এবং সাগর বেকারির মালিক আব্দুর রহিম ও তার ছেলে সাগরকে আটক করা হয়। একই সঙ্গে ওই দুই কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল বেকারি পণ্য ডালডা, সিঙ্গারা, আটা-ময়দা, চিনি-স্যাকারিন, এলাচ ও দুধের স্বাদ, সুগন্ধি মশলা, নকল লেবেল, নকল সিল জব্দ করা হয়।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক শুনানি শেষে ভেজাল পণ্য তৈরি ও বিক্রির দায়ে শিমুলকে ৫০ এবং আব্দুর রহিমকে ৫০ হাজার টাকা করে সর্বমোট এক লাখ টাকা জরিমানা করেন। পরে তাদের জরিমানার টাকা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এসএম জামিল আহম্মেদ বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।
 
বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 07:03:17