ঢাকা, বৃহস্পতিবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

রাজশাহী: রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে সারোয়ার জাহান প্রিন্স (২০) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর বহরমপুর রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তিনি মহাগরীর মতিহার থানাধীন কাজলা এলাকার আনোয়ারুল ইসলাম মামুনের ছেলে।

নিহত প্রিন্স চাঁপাইনবাবগঞ্জ জেলার একটি বেসরকারি পলিটেকটিক ইনস্টিটিউটের ছাত্র। সম্প্রতি তিনি ছুটি নিয়ে পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলেন।  

মহানগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন মহানগরীর বহমরপুর এলাকা দিয়ে যাওয়ার সময় তাকে ধাক্কা দেয়। এ সময় কলেজছাত্র প্রিন্স একটি মোটরসাইকেল নিয়ে রেল ক্রসিং পার হচ্ছিল। ঘটনাস্থলে তাকে ট্রেনটি ধাক্কা দিয়ে বহুদূর নিয়ে যায়। এ সময় তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করা হয়।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খাঁন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

নিহতের মরদেহের উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্তের পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান রাজপাড়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০ 
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa