ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বটিয়াঘাটায় অপহৃত শিশুর লাশ উদ্ধার হলো জন্মদিনে

শেখ হেদায়েতুল্লাহ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১০

খুলনা: সোমবার ৬ সেপ্টেম্বর ছিল শিশু নয়নের ৫ম জন্মবার্ষিকী। একমাত্র শিশুপুত্র নয়নের জন্মবার্ষিকীর দিনে তার লাশ হয়ে ফিরে আসায় শোকাহত বাবা-মা ও আত্মীয়-স্বজনের আহাজারিতে বটিয়াঘাটা থানার কৈয়া গ্রামে ঈদলগ্নে আনন্দ-উল্লাসের পরিবর্তে নেমে এসেছে শোকের ছায়া ।



বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মোল্লা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, রোববার রাতে কৈয়া গ্রামের ট্রলি ড্রাইভার ইউনুছ শেখের শিশু পুত্র নয়নকে ঘরে ঘুমন্ত অবস্থায় রেখে তার মা পাশের বাড়িতে দিয়াশলাই আনতে যান। কিন্তু ৫ মিনিট পর ঘরে ফিরে তিনি দেখেন নয়ন নেই।

ঘটনার পর থেকে অনেক খোঁজাখুজি করেও নয়নের সন্ধান মেলেনি। পরে সোমবার সন্ধ্যায় গ্রামের পাশের মরা নদী কৈয়ার পাড়ের ঘাসবনে তার লাশ পাওয়া যায়।

ওসি মোল্লা জানান, লাশের গলায় ফাঁসের চিহ্ন ও পুরুষাঙ্গে ত রয়েছে। এখন পর্যন্ত নয়ন অপহরণ ও হত্যাকাণ্ডের  কোন কু উদঘাটন করা যায়নি বলে তিনি জানান।

লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বটিয়াঘাটা থানায় একটি ইউডি (অস্বাভঅবিক মৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ