bangla news

আক্কেলপুরে ‘কথিত’ দুই সাংবাদিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৯:২৩:৪৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জয়পুরহাট: অস্ত্র ও হাত বোমা বিস্ফোরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় কথিত দুই সাংবাদিককে  গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে  আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর আগে সকাল ১০ টার দিকে পৃথকস্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার দুজন হলেন- আক্কেলপুর পৌর শহরের বিরেন দাসের ছেলে নিরেন দাস ও রোস্তম আলীর ছেলে আবু রায়হান।

আবু ওবায়েদ জানান, গত বছরের ২৯ ডিসেম্বর দিবাগত গভীর রাতে আক্কেলপুর পুরাতন বাজারের বাসিন্দা জয়পুরহাট জেলা পরিষদের সদস্য ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম স্বাধীন মাষ্টারের বাড়ি লক্ষ করে একদল দুর্বৃত্ত গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ ঘটায়। সে সময় পুলিশ জয়পুরহাট সদরের জামালপুর চারমাথা এলাকার একটি দোকানে অভিযান চালিয়ে ৩টি বিদেশি পিস্তল, ৫টি হাত বোমা ও বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে এবং দোকান মালিক জামালপুর গ্রামের মিন্টু সরকারের ছেলে রঞ্জু সরকারকে আটক করে। পরে ৩১ ডিসেম্বর জয়পুরহাট সদর থানায় পৃথক দুটি মামলা হলে এর একটিতে গত ৫ ফেব্রুয়ারি রঞ্জুকে ২ দিনের রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ডে রঞ্জুর দেওয়া তথ্য ও ঘটনার সময় সিসি ক্যামেরার ফুটেজসহ অন্যান্য তথ্যের ভিত্তিতে সকালে ওই দুই কথিত সাংবাদিককে গ্রেফতার করা হয়।
 
বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
এমআরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   জয়পুরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 21:23:46