bangla news

বিএনপির সঙ্গে কোনো সমঝোতা নয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৭:৫১:০৬ পিএম
জাতীয় সংসদের অধিবেশন কক্ষ ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

জাতীয় সংসদের অধিবেশন কক্ষ ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

জাতীয় সংসদ ভবন থেকে: বিএনপির সঙ্গে কোনো ঐক্য হতে পারে না বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিএনপি-জামায়াতের সঙ্গে সমঝোতার কোনো বিষয়ই নেই বলেও মন্তব্য করেন তিনি।

রোববার (১৬ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের উপর আলোচনায় অংশ নিয়ে খাদ্যমন্ত্রী এ মন্তব্য করেন। এসময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, বিএনপি-জামায়াতের সঙ্গে কোনো ধরনের ঐক্য বা আপস করতে দেশের মানুষ রাজি নয়। বিএনপি উন্নয়ন দেখতে পারে না। বর্তমান সরকার এত উন্নয়ন করছে, এটা তাদের সহ্য হয় না। টকশোতে বলা হচ্ছে, খালেদা জিয়ার চিকিৎসার জন্য সাত চিকিৎসক নিয়োগ দেওয়া হয়েছে। কিন্তু তার যে আসল সমস্যা মানসিক রোগ, এটার জন্য কোনো ডাক্তার নিয়োগ দেওয়া হয়নি। আসলে সরকার এই মানসিক রোগের জন্য ডাক্তার নিয়োগ করতেও পারবে না।

‘তার মানসিক রোগ হচ্ছে একটাই, তাকে মুক্তি দিতে হবে। দুর্নীতির দায়ে কারাগারে রয়েছেন। তাকে সরকার কীভাবে মুক্তি দেবে? এই বিএনপি অতীতে যে দুঃশাসন, অগ্নিসন্ত্রাস চালিয়েছে, সংখ্যালঘুদের ওপর হামলা করেছে, তা এখনও অব্যাহত রেখেছে। এদের সঙ্গে আবার কীসের ঐক্য? এদের সঙ্গে সমঝোতার কোনো বিষয় নেই।’

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
এসকে/এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সংসদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 19:51:06