ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

স্ত্রীকে অন্য পুরুষ দিয়ে ধর্ষণের ঘটনায় স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
স্ত্রীকে অন্য পুরুষ দিয়ে ধর্ষণের ঘটনায় স্বামী আটক রফিকুল ইসলাম

বগুড়া: বগুড়ায় এক গৃহবধূকে অন্য পুরুষ দিয়ে ধর্ষণের পর শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় স্বামী রফিকুল ইসলামকে (২৬) আটক করেছে পুলিশ।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে, শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে নির্যাতিতা গৃহবধূর বাবা বাদী হয়ে বগুড়ার শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, প্রায় নয় বছর আগে বগুড়ার গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের তোজাম্মেল হকের ছেলে রফিকুলের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে তাদের বিয়ে হয়। তাদের সাত বছর বয়সী এক কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই শহরের চললোকমান এলাকায় বাসা ভাড়া নিয়ে তারা বসবাস করছিলেন। রফিকুল দিনাজপুর থেকে ঢাকাগামী একটি বাসে সুপারভাইজার ও একটি বেসরকারি প্রতিষ্ঠানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

অভিযোগ আরও বলা হয়, তার স্বামী বিভিন্ন সময় বাসায় অপরিচিত পুরুষের সঙ্গে অনৈতিক কাজ করতে বলতেন। এতে তিনি রাজি না হলে তাকে এসিড দিয়ে ঝলসে দেওয়ার হুমকি দেন রফিকুল। বিষয়টি তিনি তার বাবা-মা ও শ্বশুর-শাশুড়িকেও জানিয়েছেন। কিন্তু তার স্বামী নিয়মিতভাবে তাকে অনৈতিক কাজ করতে চাপ দিচ্ছিলেন। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে তার স্বামী অপরিচিত লোক নিয়ে বাসায় আসেন। এ সময় তিনি স্বামীর মনোভাব বুঝে বাসার দরজা খোলেননি। এতে ক্ষুদ্ধ হয়ে তারা বাড়ির দেয়াল টপকিয়ে বাসায় ভেতরে প্রবেশ করেন। এরপর রফিকুল স্ত্রীর হাত-মুখ বেঁধে রাখেন ও তার সঙ্গে থাকা ব্যক্তি তাকে ধর্ষণ করেন। এরপর রফিকুল তার মাথার ডান পাশের চুল ন্যাড়া করে দেন। পরে তার শরীরে আগুন ধরিয়ে দেন। এতে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে বগুড়া বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ভর্তি করে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) গাজীউর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনার পর থেকেই পুলিশ অভিযুক্ত রফিকুলকে আটকের অভিযান শুরু করে। এরই মধ্যে ঘটনাস্থল থেকে আলামত হিসেবে আগুনে পোড়া কাপড় ও কাটা চুল সংগ্রহ করা হয়েছে। সেইসঙ্গে তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে। রাতেই নির্যাতিতা গৃহবধূর বাবা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।  

দুপুরে শহরের ঠনঠনিয়া এলাকা থেকে মামলার প্রধান আসামি রফিকুলকে আটক করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এএসপি গাজীউর।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
কেইউএ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa