bangla news

ভান্ডারিয়ায় রহস্যজনক আগুনে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৫:০৯:১৭ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার লক্ষ্মীপুরা মহল্লার বেপারী বাড়িতে রোববার  (১৬ ফেব্রুয়ারি) ভোরে রহস্যজনক আগুনে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেপারী বাড়িতে যৌথভাবে নির্মিত কাচারী ঘরে   রোববার ভোর রাতে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরটি পুড়ে ছাই হয়ে যায়, তবে বাড়ির অন্যান্য ঘরগুলো অল্পের জন্য রক্ষা পেয়েছে। পুড়ে যাওয়া মালামালসহ ঘরটির আনুমানিক মূল্য পাঁচ লক্ষাধিক টাকা।

বেপারী বাড়ির বাসিন্দা মো. জাকির হোসেন জানান, ঘরটি স্টোর রুম হিসেবে ব্যবহৃত  হতো এবং ওই ঘরে কোনো বৈদ্যুতিক সংযোগ ছিল না। ঘরটিতে তার বড়ভাই মো. বাবুল বেপারীর গৃহনির্মাণের কাঠ এবং খরকুটো ছিল। গভীর রাতে কেউ এ ঘরে আগুন ধরিয়ে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 17:09:17