ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ইয়াবাসহ আটক ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
নোয়াখালীতে ইয়াবাসহ আটক ১০

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারি ও ৬ মাদক সেবীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

আটকরা হলেন-জেলার বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা এলাকার সাফায়েত উল্যা টিপু, রাশেদ, ইবনে ইসাক তনু, হাছান, পারভীন এছান রিশাদ, সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নের ইটবাড়িয়া এলাকার রাজু আহমেদ, বাবুল, তোফাজ্জল হোসেন দুলাল, লিটন, হুমায়ন কবির।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক (এসআই) মো. সাঈদ মিয়া ও মোহাম্মদ আশিকুর রহমানের নেতৃত্বে বেগমগঞ্জ এবং সেনবাগের পৃথক স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫০ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ ১০ জনকে আটক করা হয়।

নোয়াখালী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।