ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুল কেটে নারীর শরীরে গরম লোহার ছ্যাঁকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
চুল কেটে নারীর শরীরে গরম লোহার ছ্যাঁকা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মধ্যযুগীয় কায়দায় এক নারীকে নির্যাতন করেছেন ১৬ মামলার আসামি মোস্তাক আহেমদ ফয়সাল। এ ঘটনায় অভিযুক্ত ফয়সালকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলা শহরের কাউতলী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘণ্টাব্যাপী নির্যাতনে নারীর শরীরের বিভিন্ন জায়গায় লোহা গরম করে ছ্যাঁকা দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে।

একইসঙ্গে তার মাথার চুলও কেটে ফেলা হয়েছে।

নির্যাতনের শিকার নারী বাংলানিউজকে বলেন, ফয়সালের গ্রামের বাড়ি আমার বাড়ির পাশে। সে থেকে তার সঙ্গে আমার পরিচয়। শনিবার দুপুরে তিনি তার মোবাইলে ফোন করে আমাকে আসতে বলেন। এরপর আমি বাড়ি থেকে রওনা দিয়ে আশুগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশের হোটেল ওজান ভাটির সামনে অবস্থান করি। একপর্যায়ে তিনি এসে আমাকে গাড়িতে তুলে তার বাসায় নিয়ে যান। এরপর আমার হাত-পা বেঁধে টাকা দাবি করেন। তাতে আমি অনীহা প্রকাশ করলে আমার ওপর চলে পাশবিক নির্যাতন। তার সঙ্গে কয়েকজন মিলে মারধর করতে শুরু করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোতালেব বাংলানিউজকে বলেন, আমরা ৯৯৯ এ খবর পাই। পরে ঘটনাস্থলে এসে আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করি। একইসঙ্গে অভিযুক্ত ফয়সালকে আটক করি।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, ফয়সালের বিরুদ্ধে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও বিজয়নগর থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই, অস্ত্রসহ ১৬টি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায়ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।