ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে নিহত মায়ের মাথায় আঘাত, ২ শিশুকে শ্বাসরোধে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
দক্ষিণখানে নিহত মায়ের মাথায় আঘাত, ২ শিশুকে শ্বাসরোধে হত্যা

ঢাকা: রাজধানীর দক্ষিণখান থেকে উদ্ধার মা মুন্নি, দুই শিশু ফারহান ও লাইবার ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে তাদের ময়নাতদন্ত শেষ হয়। ময়নাতদন্ত সম্পন্ন করেন সোহরাওয়ার্দী হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক একে এম মাইনুদ্দিন।

আরও পড়ুন>> রাজধানীর দক্ষিণখান থেকে দুই শিশু ও নারীর মরদেহ উদ্ধার

তিনি বাংলানিউজকে বলেন, তিনটি মরদেহের উপরিভাগ বেশি পচনশীল ছিল। নারীটির মাথার পেছনে আঘাত আছে এবং শিশু দুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এমন আলামত পাওয়া গেছে। মায়ের মাথার পেছনে যে আঘাত রয়েছে তা দেখে মনে হচ্ছে হাতুড়ি জাতীয় কিছু একটা দিয়ে তাকে আঘাত করা হয়েছে। এছাড়া তিন বছরের শিশু লাইবার গলায় আঙুলের ছাপ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে গলাটিপে। আর ছেলে ফারহানকে গলায় জুতার ফিতা জাতীয় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  এরপর তিন মরদেহ থেকে ভিসেরা ও রক্ত সংগ্রহ করা হয়েছে। সেগুলো পরীক্ষার জন্য পাঠানো হবে। রিপোর্ট হাতে পেলে পুরো ঘটনা জানা যাবে।

আরও পড়ুন>> স্ত্রী-দুই সন্তানের গলিত মরদেহ উদ্ধার, স্বামী নিখোঁজ

তিনি আরও জানান, আলামত দেখে পরিষ্কার যে এ হত্যাকাণ্ডের ঘটনা একজনই ঘটিয়েছে।

এদিকে উত্তরা ডিভিশনের এডিসি হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, নিহত নারীর আত্মীয়-স্বজনের সঙ্গে আমাদের কথা হয়েছে। বিভিন্ন বিষয় নিয়ে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। নিহত নারীর স্বামীকে পাওয়া গেলে হত্যাকান্ডের বিস্তারিত জানতে পারবো।

আরও পড়ুন>> দুই শিশুকে শ্বাসরোধে হত্যা, ধারণা পুলিশের

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ