bangla news

নতুন ট্রেনের দাবিতে কালনি এক্সপ্রেসকে আটকে দিল জনতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ১:৪৮:৪৯ পিএম
স্টেশন এলাকায় জনতার ভিড়। ছবি: বাংলানিউজ

স্টেশন এলাকায় জনতার ভিড়। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা রেলপথে নতুন এক্সপ্রেস ট্রেন কালনি ও বিজয় এক্সপ্রেসের যাত্রাবিরতি ও ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা নাগরিক ফোরাম। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। 
এ সময় ঢাকাগামী কালনি এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়ায় প্রবেশ করলে আন্দোলনকারীরা ১৫ মিনিটের জন্য ট্রেনটি আটকে দেয়। পরে প্রশাসনের লোকজন দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে  ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। 

অবস্থান কর্মসূচিতে জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্যর সভাপতিত্বে বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, জেলা জাসদের সভাপতি আক্তার হোসেন সাঈদ, মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী, সংগঠনের সিনিয়রসহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া শাহিন, সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, কমরেড নজরুল ইসলাম প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন থেকে বিপুল পরিমাণ রাজস্ব আয় হলেও স্টেশনটিতে পর্যাপ্ত যাত্রীসেবা নেই। এ সময় তারা স্টেশনটিকে এ ক্যাটাগরিতে উন্নীত করার কথা বলেন এবং অবিলম্বে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও জানান।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 13:48:49