bangla news

সাভারে হত্যা মামলায় গ্রেফতার ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ১:১২:০১ পিএম
গ্রেফতার। প্রতীকী ছবি

গ্রেফতার। প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারের রেডিও কলোনি এলাকার একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসার নামে জাহাঙ্গীর মিয়া (৩৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা।

এর আগে, গত বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চিকিৎসার জন্য 'নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে' ভর্তি করা হয় জাহাঙ্গীর খানকে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের এনাম মেডিক্যাল কলেজে ওই রোগীর মরদেহ ফেলে রেখে যায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষ। এ ঘটনায় ওই দিন রাতেই পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করেন নিহতের ভাই মানিক।
জাহাঙ্গীর ময়মনসিংহের বাসিন্দা মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি সাভারের তালবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে বড় ভাইয়ের সঙ্গে ওই এলাকায় হোটেল ব্যবসা করতেন।

মামলার আসামিরা হলেন- নিরাময় কেন্দ্রের তিন মালিক আরিফ (২৭), রোমান (২৬) ও জুয়েল (২০) এবং দুই স্টাফ রবিউল (২৪) ও লাবিব আহম্মেদ (২৪)। এর মধ্যে গতকাল রাতেই রবিউল ও লাবিবকে গ্রেফতারও করেছে পুলিশ।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে ওই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের তিন স্বত্ত্বাধিকারী আরিফ, রোমান ও জুয়েল পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। 

এছাড়া গ্রেফতার দুইজন প্রাথমিকভাবে নিহত জাহাঙ্গীর খানকে চিকিৎসার নামে নির্যাতনের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা,  ফেব্রুয়ারি ১৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 13:12:01