bangla news

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ১২:৪৪:৩৯ পিএম
সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার হাসপাতালে।

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার হাসপাতালে।

গাজীপুর: জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ তিন জন আহত হয়েছেন।

শনিবার (১৫ ফেব্রুয়া‌রি) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক ও গাড়ির চালক হেলাল উদ্দিন।

বডিগার্ড উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক বাংলানিউজকে জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানকে (এনডিসি) বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পড়ে। এ সময় তাদের গাড়ির চালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনার, তিনি ও গাড়ির চালক আহত হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিক্যাল ক‌লেজ হাসপাতালে নেওয়া হয়।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত।

গাজীপুর মে‌ট্রোপ‌লিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আলমগীর ভূঁইয়া বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
আরএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 12:44:39