bangla news

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নববধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ১২:৪৪:৫৩ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর সঙ্গে মোটরসাইকেলে বেড়াতে গিয়ে ছিটকে পড়ে পুতুল (১৯) নামে এক নববধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নববধূর স্বামী দেলোয়ারকে গুরুতর আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার কোড্ডা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন বাংলানিউজকে জানান, মাত্র চার মাস আগে জেলার আখাউড়া উপজেলার নূরপুর গ্রামের নাসির মিয়ার ছেলে প্রবাসী দেলোয়ারের সঙ্গে সদর উপজেলার মাছিহাতা গ্রামের মানিক মিয়ার মেয়ে পুতুলের বিয়ে হয়। 

শুক্রবার স্বামী-স্ত্রী মিলে শ্বশুর বাড়ি মাছিহাতা থেকে মোটরসাইকেলে করে কোড্ডা গ্রামে ফুফুর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি কোড্ডা ব্রিজ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বক্সে সজোরে ধাক্কা লাগে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুতুলকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর অবস্থায় দেলোয়ারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 00:44:53