ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নদীতে ঝাঁপ দেওয়ার ৪ দিন পর নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
নদীতে ঝাঁপ দেওয়ার ৪ দিন পর নারীর মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহুতি দেওয়া আফরোজা খানমের (২৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরের টুঙ্গিপাড়া উপজেলার মধুমতি নদীর চর গওহরডাঙ্গা এলাকা থেকে ওই নারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের ভাই মোহাম্মদ উল্লাহ উদ্ধার হওয়া মরদেহ বোনের বলে শনাক্ত করেন।



১১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতীর শেখ লুৎফর রহমান সেতু থেকে ওই নারী মধুমতি নদীতে ঝাঁপ দেয়। তিনি একই উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের ওমান প্রবাসী মাওলানা আলিউজ্জামানের স্ত্রী। ঘটনার দিন ওই নারী বোরকা পরে ব্যাটারিচালিত ইজিবাইকে করে দুই সন্তান নিয়ে পাটগাতী ব্রিজে আসেন। পরে সেতুর মাঝখানে দুই সন্তানকে রেখে তাদের কাছে তার মোবাইল ও ব্যাগ দিয়ে নদীতে ঝাঁপ দেন। তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে অনেক খোঁজাখুঁজির পরেও সেই নারীর সন্ধান পায়নি।

মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন পানিতে ঝাঁপ দিয়েছে। ওর স্বামী (আফরোজা) স্বামী বিদেশ থেকে ঠিকমত টাকা পাঠান না। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। এ সব কারণে তার বোন আত্মহত্যা করেছেন বলেও তিনি দাবি করেছে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের কারণে ওই নারী দুই সন্তান রেখে ব্রিজ থেকে ঝাঁপ দেয়। ৪ দিন পর ওই নারী ভাসমান মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।