bangla news

বরিশালে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষকের শাস্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৮:১৭:২৩ পিএম
সমাবেশে বরিশাল সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নেতারা। ছবি: বাংলানিউজ

সমাবেশে বরিশাল সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নেতারা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল নগরে কলেজছাত্রীকে অপহরণ করে দু’দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষকের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নগরের অশ্বিনী কুমার হল চত্বরে এ সমাবেশের আয়োজন করা হয়।

ছাত্রফ্রন্টের বরিশাল জেলা শাখার সদস্য তরিকুল ইসলাম ইশাতের পরিচালনায় ও সদস্য সচিব অন্বেষা দাস প্রমির সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন বরিশাল মহানগর ছাত্রফ্রন্টের সভাপতি প্রতিভা রায়, ছাত্রফ্রন্ট বরিশাল পলিটেকনিক শাখার সংগঠক কৌশিক বেপারী, বি এম কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান রাকিব প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে ধর্ষণ ও নির্যাতন বেড়েই চলছে। বরিশালের নথুল্লাবাদ থেকে দিনে-দুপুরে কলেজছাত্রীকে অপহরণ করে দু’দিন হোটেলে আটকে রেখে পৈশাচিক কায়দায় ধর্ষণের ঘটনা বরিশালবাসীকে স্তম্ভিত করেছে।

বক্তারা আরও বলেন, এ ঘটনায় একজন প্রভাবশালী ছাত্রনেতা জড়িত থাকায় তার বিরুদ্ধে ধর্ষণের শিকার কলেজছাত্রীর মা বাদী হয়ে মামলাও করেছেন। এ ধর্ষণের সঙ্গে জড়িত সব অপরাধীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 20:17:23