bangla news

মাতুয়াইলে হাসপাতালের পরিচালকের কক্ষ থেকে মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৮:০৭:৫৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মাতুয়াইলে ফ্রেন্ডশীপ হাসপাতালে পরিচালক জামাল হোসেনের কক্ষ থেকে মোবারক হোসেন (৩৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। 

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। মরদেহ মিটফোর্টে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহত মোবারক হোসেন একজন ফার্মাসিস্ট ছিলেন। পরিচালকের কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর কারণ অনুসন্ধানের জন্য পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মোবারক হোসেনের পরিচিত নাহিদ হোসেন জানান, দক্ষিণ দনিয়ার একে উচ্চ বিদ্যালয়ের পাশে একটি বাসায় মোবারক তার স্ত্রীকে নিয়ে থাকতেন। ভোলার লালমহন উপজেলায় তাদের বাড়ি। সাত মাস আগে তিনি বিয়ে করেছিলেন।

তিনি আরও জানান, মোবারক আত্মহত্যা করতে পারেন না। বিষয়টি সন্দেহজনক।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এজেডএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 20:07:59