bangla news

কুমিল্লা মহাসড়কে বাস চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৭:৪৯:২৪ পিএম
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিহত শিক্ষার্থী সুজন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিহত শিক্ষার্থী সুজন

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সুজন (২০) নামের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোচালকসহ আরও চারজন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২.৩০ মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাবিলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন বুড়িচং উপজেলার রুপুদ্দি গ্রামের মৃত রহমত আলীর ছেলে। তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং বিভাগে অধ্যয়নরত ছিলেন।

স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাবিলা এলাকায় রাস্তা পারাপারের সময় একটি অটোরিকশাকে ঢাকাগামী বেপরোয়া এনা পরিবহনের একটি বাস চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশার যাত্রী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুজন (২০)।  এ সময় আহত হন অটোরিকশায় থাকা সুজনের মা’সহ চার যাত্রী। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়লে বাসের ছয় যাত্রী আহত হয়।

পরে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে পাশের কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নামতি হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনায় কবলিত অটোরিকশা ও বাসটি উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) টিপু রায় জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় পরা অটোরিকশা ও বাসটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পৌছানোর আগেই নিহতের লাশ স্বজনরা নিয়ে গেছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 19:49:24