bangla news

ইসলামপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৬:২৩:৪৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরের ইসলামপুরে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দেলু মিয়া (৩৫) নামে এক ইট-ভাটার শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ইসলামপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মোশারফগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলু মিয়া দেওয়ানগঞ্জের সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে। গুরুতর আহতরা হলেন, দেওয়াগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের বাইসাকেল আরোহী সুন্দর আলী (৪০) এবং মোটরসাইকেল আরোহী আবুল হোসেনের ছেলে জামিল (২০) ও অপর আরোহী মোজাম্মেল হকের ছেলে সাইদি (৩০)।

স্থানীয়রা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার একটি ইটভাটা থেকে কাজ শেষ করে দেলু ও সুন্দর আলী বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল, অপরদিকে দেওয়ানগঞ্জ থেকে মোটরসাইকেল দিয়ে জামিল ও সাইদি ইসলামপুরে যাচ্ছিলেন। পথে মোশারফগঞ্জ এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে চারজনই গুরুতর আহত হয়।

গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষণা করেন এবং বাকি তিনজনকেই মায়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দু'জন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 18:23:48