bangla news

বাগেরহাটে পুলিশের উপর হামলা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৬:০৮:১২ পিএম
বাগেরহাট-ম্যাপ

বাগেরহাট-ম্যাপ

বাগেরহাট: বাগেরহাটে দায়িত্বপালনের সময় মোরেলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ঠাকুর দাশ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) রাসেলের উপর হামলা করেছে স্থানীয়রা।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে মোরেলগঞ্জ সোলমবাড়িয়া বাস স্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে। আহত ওই দুই কর্মকর্তাকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই হামলাকারী সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- পূর্বসরালিয়া গ্রামের মতি আকনের ছেলে হাসান আকন (২৪) ও লতিফ আকনের ছেলে মাহতাব আকন (৪৭)। মাহতাব মোরেলগঞ্জের বিভিন্ন এলাকায় ভাড়ায় মোটরসাইকেল চালায়। 

আহত পুলিশ কর্মকর্তা ঠাকুর দাশ মন্ডল বলেন, একটি দ্রুততগামী মোটরসাইকেল থামিয়ে আরোহীদের জিজ্ঞাসাবাদ করছিলাম। সময় পেছন থেকে এসে অতর্কিতভাবে আমাদের উপর হামলা করে ওই দু’জন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, দায়িত্ব পালনকালে পুলিশ কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ  সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 18:08:12