bangla news

রাজধানীতে খেলা থেকে তুলে নিয়ে শিশু ধর্ষণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৪:২৪:৩৮ পিএম
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল, সংগৃহীত ফাইল ফটো

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল, সংগৃহীত ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে খেলা থেকে তুলে নিয়ে সাতবছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। ইতোমধ্যে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছে তার পরিবার।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এর আগে সকালে ধর্ষণের ঘটনা ঘটে।

শিশুটির মা-বাবার অভিযোগ, তারা ওই এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। সকালে শিশুটির বাবা বাসায় ঘুমাচ্ছিলেন। আর মা রান্না ঘরে কাজ করছিলেন। এসময় শিশুটি দু’তলাতেই খেলাধুলা করছিল। কিন্তু একপর্যায়ে দ্বিতীয় তলায় তাদের পাশের বাসায় গেলে ওইখানের এক কিশোর তাকে ফাঁকা বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাসায় ফিরে বাথরুমে যায়। তখন কিছু একটা আঁচ করতে পেরে বাথরুমে শিশুটিকে দেখতে যায় তার মা। এবং দেখেন শিশুটির রক্তক্ষরণ হচ্ছে। তখন জিজ্ঞেস করলে ঘটনা বলে সে। এরপর তার পরিবার দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

অভিযোগে শিশুটির পরিবার জানায়, তাদের পাশের বাসায় নানা-নানির সঙ্গে থাকে ১৭ বছরের এক কিশোর। তাকে সবাই মার্বেল বলে ডাকে। সে ছেলেই এ ঘটনা ঘটিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে আসা হয়েছে। চিকিৎসকরা তাকে ওসিসিতে ভর্তি করেছেন। বিষয়টি দেখা হচ্ছে। একইসঙ্গে বিষয়টি সংশ্লিষ্ট মোহাম্মদপুর থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এজেডএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 16:24:38