bangla news

শাহজালাল বিমানবন্দরে বিনামূল্যে টেলিফোন সুবিধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৯:৪৯:১৫ এএম
টেলিফোন বুথ।

টেলিফোন বুথ।

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার বিনামূল্যে টেলিফোন সুবিধা চালু করা হয়েছে। ফলে বিদেশি পর্যটক কিংবা প্রবাসী, যে কেউই বিমানবন্দরে নেমে কোনো ফি পরিশোধ ছাড়াই প্রয়োজনীয় ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরকে আরও যাত্রীবান্ধব করতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের উদ্যোগে বিমানবন্দরে ফ্রি টেলিফোন বুথ বসিয়েছে বিটিসিএল। গত ৩ ফেব্রুয়ারি থেকে প্রবাসীরা দেশে ফিরে এখান থেকে কল করে কথা বলতে পারছেন।

ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এ টেলিফোন বুথটি। বিমানবন্দরের ভেতরে বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানির বিক্রয় কেন্দ্র থেকে পাসপোর্ট ইস্যু করে সিম কিনে এখান থেকে কথা বলতে পারবেন যে কেউ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টব হেল্পলাইন নামের গ্রুপে মেহেদী হাসান ইফতি নামে একজন লিখেছেন, শাহজালাল বিমানবন্দরে নেমে ফ্রিতে কল করে যোগাযোগ করুন প্রিয়জনদের সঙ্গে। বিমানবন্দরে নামার পর আমাদের দরকার পড়ে রিসিভ করতে আসা প্রিয়জনদের সঙ্গে ফোনে যোগাযোগ করে অবস্থান নিশ্চিত করা। কিন্তু সে সময় দেখা যায় অনেকের নানা ধরনের বিপত্তি। যেমন কারো সিম থাকে না বা সিম থাকলে টাকা থাকে না। আবার দু’টোই আছে, কিন্তু মোবাইলের চার্জ নেই। এমতাবস্থায় কী করবেন? সেজন্য বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে ফ্রি টেলিফোনের ব্যবস্থা করা হয়েছে প্রবাসীদের জন্য। ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এ টেলিফোন বুথটি। কথা বলুন ফ্রিতে। তাছাড়া বিমানবন্দরে যে মোবাইল অপারেটর কোম্পানিগুলো আছে সেখান থেকে পাসপোর্টের মাধ্যমেও সিম ক্রয় করতে পারবেন। জাতীয় পরিচয়পত্র লাগবে না।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান বাংলানিউজকে বলেন, বিমানবন্দরকে আরও যাত্রীবান্ধব করতে বিনামূল্যে টেলিফোন সুবিধা চালু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
টিএম/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 09:49:15