bangla news

কাউখালীতে ১১ জুয়াড়ির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৩:৪৯:৫৬ এএম
কারাদণ্ড। ছবি: প্রতীকী

কারাদণ্ড। ছবি: প্রতীকী

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলায় জুয়া খেলার অপরাধে ১১ জুয়াড়িকে আটক করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা তাদের এ দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার কেউন্দিয়া গ্রামের মো. সেলিম (৫৫), লুৎফর রহমান (৫৫), আজিজুর রহমানের ছেলে আতিকুর রহমান (৪৭), সাইদুর রহমানের ছেলে রমিজ উদ্দিন (৪৬), আলতাফ উদ্দিনের ছেলে মো. টিপু (৩৮), দেলোয়ার হোসেনের ছেলে মো. মিরাজ (৩৫), রফিজ উদ্দিনের ছেলে ফয়জুদ্দিন আহম্মেদ (৩৮), আব্দুল ছালেক তালুকদারের ছেলে মো. নাহিদ (৩০), সুলতান শেখের ছেলে মো. হাফিজুর রহমান (৩৫) ও নজরুল ইসলামের ছেলে মো. নাজমুল ইসলাম (৩৫)। আদালত প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও  মোফাজ্জেল হকের ছেলে মো. এমদাদুল  হককে (৬৪)  ১০ দিনের কারাদণ্ড দেন। 

জানা গেছে, ওই দিন সন্ধ্যায় উপজেলার কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাদে বসে একদল জুয়াড়ি জুয়া খেলছিলেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা খবর পেয়ে পুলিশ নিয়ে সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, মোবাইল নগদ ও ২ হাজার টাকাসহ জুয়াড়িদের আটক করে তার কার্যালয়ে নিয়ে আসেন। পরে তিনি ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক ১০ জুয়াড়িকে এক মাস করে বিনাশ্রম ও এক জনকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
 
বাংলাদেশ সময়: ০৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কারাদণ্ড পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 03:49:56