ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা: স্বামীর স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা: স্বামীর স্বীকারোক্তি প্রতীকী ছবি

ঢাকা: পরকীয়ায় জড়িত থাকার সন্দেহে রাজধানীর কলাবাগানে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন স্বামী ফেরদৌস মিয়া।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম তার খাস কামড়ায় ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় এ জবানবন্দি রেকর্ড করেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের কলাবাগান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাফায়েত হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠান বিচারক।  

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে পরকীয়ার সন্দেহে কলাবাগানের ভূতের গলি এলাকার একটি বাসায় স্ত্রী সাজেদা আক্তারকে কুপিয়ে হত্যা করেন ফেরদৌস। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা স্বামী ফেরদৌসকে আটকে রেখে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, ফেরদৌস পেশায় রিকশাচালক। সাজেদা আক্তার বাসা বাড়িতে কাজ করতেন। দুই তিন বছর আগে ফেরদৌস ও সাজেদা হবিগঞ্জ থেকে ঢাকায় আসেন। রাজধানীর কলাবাগানের ভূতের গলি এলাকায় দুই সন্তানকে নিয়ে একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন তারা।  

তারা আরও জানান, সাজেদার বাসার কাছাকাছি রাসেল নামে একজনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল বলে ফেরদৌস সন্দেহ করতেন। বাসাবাড়িতে কাজের ফাঁকে সাজেদা গভীর রাত পর্যন্ত বাইরে থাকতেন। সন্তানের দেখাশুনাও ঠিকমতো করতেন না। তাই তাদের মধ্যে আগে থেকেই দাম্পত্য কলহ ছিল। এছাড়াও ফেরদৌসের মাদকাসক্তি নিয়েও উভয়ের মধ্যে অশান্তি ছিল। পারিবারিকভাবে এ নিয়ে শালিস হলেও কোনো ফল হয়নি।
 
বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
কেআই/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।