ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

থানায় ঢুকে পুলিশকে মারধর, নারী ভাইস চেয়ারম্যান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
থানায় ঢুকে পুলিশকে মারধর, নারী ভাইস চেয়ারম্যান আটক

নারায়ণগঞ্জ: পুলিশের সঙ্গে অশোভন আচরণ ও মারধরের অভিযোগে নারায়ণগঞ্জ সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় থানার ভেতরে একজন কনস্টেবলের সঙ্গে অশোভন আচরণ ও মারধরের অভিযোগে তাকে আটক করা হয়।

এর আগেও ফাতেমা মনিরের বিরুদ্ধে সাবেক এমপি সারাহ বেগম কবরী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশের সঙ্গে হাতাহাতি করার অভিযোগ আছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, একজন আসামিকে ছাড়িয়ে নিতে দুপুরে থানার ভেতরে প্রবেশ করেন ফাতেমা মনির। তিনি লকআপের দায়িত্বে থাকা কনস্টেবলসহ অন্যদের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে ওই আসামিকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিলে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের মারধর করা হয়। পরে পুলিশ সদস্যরা ফাতেমা মনিরকে আটক করেন। ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।