ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িগঙ্গা থেকে ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
বুড়িগঙ্গা থেকে ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা): নিখোঁজের তিন দিনপর বুড়িগঙ্গা থেকে নুরুল আমিন মন্টু মিয়া (৫০) নামে এক ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বুড়িগঙ্গা নদীর সোয়ারিঘাট এলাকা বরাবর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

এরআগে, গত রোববার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা কালিগঞ্জ তেলঘাট এলাকা থেকে তিনি নিখোঁজ হন।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরদিন সোমবার সকালে নিখোঁজ মন্টু মিয়ার ছেলে আমির হোসেন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জানা যায়, ব্যবসায়ী নুরুল আমিন মন্টু ‘নিউ এন এইচ কম্পিউটার এম্বোডারি’ নামে একটি প্রতিষ্ঠানের মালিক। গত রোববার তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে ঢাকার শ্যামপুরের ইস্টর্ন হাউজিং ১০ নম্বর রোডের সি ব্লকের বাসায় ফেরার পথে কেরানীগঞ্জের তেলঘাট এলাকায় থাকা অবস্থায় মোবাইলে বাসায় যোগযোগ করেন। এরপর থেকেই তার সঙ্গে আর যাগাযোগ করা যায়নি। দুপুরে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ বুড়িগঙ্গা থেকে তার মরদেহ উদ্ধার করে।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক বলেন, বুড়িগঙ্গায় মরদেহ ভাসতে থেকে স্থানীয়রা থানায় জানালে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।