ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে পুলিশ পরিচয়ে তল্লাশি, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
শিবগঞ্জে পুলিশ পরিচয়ে তল্লাশি, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাসস্ট্যান্ডে পুলিশ পরিচয়ে বিদেশগামী এক যাত্রীর ব্যাগ তল্লাশিতে বাধা দেওয়ায় ভুক্তভোগীকে মারধর করেছে তিন যুবক। এতে আহত হয়ে চিকিৎসা নিয়েছেন ভুক্তভোগী শহিদুল ইসলাম নামে বিদেশগামী ওই যাত্রী। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দুই যুবককে আটক করে।

এ ঘটনায় ভুক্তভোগীর মামা কাজল ইসলাম বাদী হয়ে গভীর রাতে একটি মামলা দায়ের করেন।

আটকরা হলেন- দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের মহাসিন আলীর ছেলে বারিউল ইসলাম বাহাদুর (৩১) ও শিবগঞ্জ পৌর এলাকার চতুরপুর নতুনপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে মাসুদ রানা(৩০)। তবে এ ঘটনায় পলাতক রয়েছেন অপর যুবক পৌর এলাকার কারবালা মোড়ের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৩০)।

মামলার বাদী কাজল জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সৌদি আরব যাওয়ার উদ্দেশে শ্যামলী পরিবহনে ঢাকা যাচ্ছিলেন তার ভাগনে শহিদুল ইসলাম। এ সময় বাসস্ট্যান্ড এলাকায় বারিউল ইসলাম বাহাদুর, মাসুদ রানা ও আবুল কালাম আজাদ নিজেদের শিবগঞ্জ থানা পুলিশের সদস্য দাবি করে ব্যাগ তল্লাশি শুরু করে। স্থানীয়রা তাদের চিনে ফেলায় প্রতিবাদ করলে শহিদুল ব্যাগ তল্লাশিতে আপত্তি জানায়। এ সময় তারা তার ভাগনেকে মারধর করে আহত করে। পরে তিনি আহত শহিদুলকে নিয়ে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান।

অন্যদিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাহাদুর ও মাসুদকে আটক করতে সক্ষম হলেও কালাম পালিয়ে যায়। পরে তিনি বাদী হয়ে তিন জনকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার দুই আসামিকে  গ্রেফতার ও পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad