bangla news

কুমিল্লা জার্নালিস্ট ফোরামের সভাপতি মামুন, সম্পাদক জিতু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১২ ৫:৩২:৫৮ এএম
সাদিক মামুন ও ইমতিয়াজ আহমেদ জিতু।

সাদিক মামুন ও ইমতিয়াজ আহমেদ জিতু।

কুমিল্লা: প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত রিপোর্টারদের স্বার্থ সংরক্ষণ ও পেশাগত মান উন্নয়নের লক্ষ্যে ‘চেতনায় নির্ভীক সাংবাদিকতা’ স্লোগানকে ধারণ করে কুমিল্লা জার্নালিস্ট ফোরাম (সিজেএফ) আত্মপ্রকাশ করেছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা শহরের একটি রেস্তোরাঁয় সিনিয়র সাংবাদিক দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার প্রধান সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সাংবাদিকতা পেশার মর্যাদা রক্ষার অঙ্গীকারের মধ্য দিয়ে কুমিল্লা জার্নালিস্ট ফোরাম নামে নতুন এ সংগঠন গঠিত হয়।

দৈনিক ইনকিলাব ও ডেইলি ইভিনিং নিউজের স্টাফ রিপোর্টার সাদিক মামুনকে সভাপতি, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতুকে সাধারণ সম্পাদক এবং মোহনা টেলিভিশনের প্রতিনিধি ও সাপ্তাহিক বর্তমান প্রতিদিনের সম্পাদক তাওহীদ হোসেন মিঠুকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন নারী সাংবাদিক নিউ এইজ পত্রিকার প্রতিনিধি ইয়াসমিন রীমা।

কমিটির অন্য পদে রয়েছেন- সহ-সভাপতি সেলিম রেজা মুন্সি (জি টিভি), সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন (বৈশাখী টিভি), অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম ইমরুল (মাছরাঙা টিভি), ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক জামাল উদ্দিন দামাল (সমটতের কাগজ), বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক সৈয়দ খালিদ বিন নজরুল (ডেইলি স্টর), প্রচার প্রকাশনা সম্পাদক আরিফুর রহমান মজুমদার (বাংলা টিভি), আইন বিষযক সম্পাদক অ্যাডভোকেট আবদুল আলীম খান (দৈনিক রূপসী বাংলা), দপ্তর সম্পাদক মাহফুজ নান্টু (দৈনিক আমাদের কুমিল্লা), সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন সুমন (দৈনিক শিরোনাম)। 

নির্বাহী সদস্য পদে রয়েছেন- শাহজাহান চৌধুরী (ফ্রিল্যান্স রিপোর্টার), রফিকুল ইসলাম (দৈনিক বাংলার আলোড়ন), ইয়াসমিন রীমা (ডেইলি নিউএজ), সাইয়িদ মাহমুদ পারভেজ (দৈনিক আমাদের সময়, বাংলাভিশন টিভি), মান্নান কবীর ভূঁইয়া (পথিকৃৎ কুমিল্লা)।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-12 05:32:58